বান্দরবানে মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

59

বান্দরবান প্রতিনিধিঃ-মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে উদযাপিত হয়েছে মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস।
দিবসটি উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে ২৬ জুন (সোমবার) সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একইস্থানে এসে শেষ হয়।
পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এসময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শেখ ছাদেক,সহকারী পুলিশ সুপার মো. রেজা সারোয়ার, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়এর উপ-পরিদর্শক মো.আফজাল হোসেনসহ বিভিন্ন সরকারী বেসরকারী কার্যালয়ের উর্ধতন কর্মকর্তা, শিক্ষক শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা মাদকদ্রব্যের কুফল নিয়ে বিস্তারিত আলোচনা করে এবং মাদক সেবন বন্ধ করতে সমাজের সবাইকে আরো বেশী সচেতন হওয়ার আহবান জানান।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে দিবসটি উপলক্ষে আয়োজিত চিত্রাংকণ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।