ভবিষ্যত প্রজন্মকে মাদকের থেকে রক্ষার্থে আমাদের যার যার অবস্থান থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে হবে-মোহাম্মদ মিজানুর রহমান

51

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-পার্বত্য রাঙ্গামাটিতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন, ভবিষ্যত প্রজন্মকে মাদকের মরন ছোবল থেকে রক্ষা করতে হলে আমাদের প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। অবৈধ মাদক ব্যবসায়ী ও মাদক ব্যবহারকারী যেই হউক না কেনো তাকে ধরে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেয়ার আহবান জানান তিনি।
রবিবার (২৬ জুন) সকালে রাঙ্গামাটিতে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী উত্তর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটির অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আল মামুন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসন, ডেপুটি সিভিল সার্জন ডাঃ আরেফিন আজিম, রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনতোষ মল্লিক। স্বাগত বক্তব্য রাখেন, রাঙ্গামাটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিদর্শক আবু বক্কর সিদ্দিক।
এর আগে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে বেলুন উড়িয়ে কর্মসূচি উদ্বোধন করেন। পরে সচেতনতামুলক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়।