রাঙ্গামাটি জেলার ক্রীঙ্গাণের উন্নয়ন ও বিকশিত করতে সকল ধরনের সহযোগীতা করা হবে-মোহাম্মদ মোশারফ হোসেন খান

16

॥ নিজস্ব প্রতিবেদক ॥
ক্রীড়াঙ্গণের উন্নয়ন শেখ হাসিনার দর্শন এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙ্গামাটিতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা সভা ও কৃতি ক্রীড়াবিদদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৬ এপ্রিল) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান এর নেতৃত্বে শহরের হ্যাপীর মোড় থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদাক্ষিন করে জেলা প্রশাসক কার্যালযে গিয়ে শেষ হয়।
জেলা প্রশাসন ও রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কৃতি ক্রীড়াবিদদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান। এসময়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, সাবেক জাতীয় ফুটবল দলের সবেক খেলোয়াড় বরুন বিকাশ দেওয়ান।
ক্রীড়ার বিভিন্ন পর্যায়ে অবদান রাখায় বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল ওপেন চ্যালেঞ্জ তায়কোয়ান্দো প্রতিযোগিতা ২০২৩ এ গোল্ড মেডেল অর্জন করায় মায়েনু মারমা, সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপ-২০২৪ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়ার পূজা চাকমা, থুইনুয়ে মারমা, সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ-২০২৪ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় উমেহ্লা মারমা, ১৩তম সাউথ এশিয়ান গেমস (জুডো) ২০১৯ গোল্ড মেডেল অর্জনকারী সিংমা প্রু মারমা, আন্তর্জাতিক ফ্রেন্ডশিপ জুডো টুর্নামেন্ট ২০১৭ (বাংলাদেশ-নেপাল-ভুটান) ও ২য় বিকেএসপি ইন্টারন্যাশনাল গোল্ড কাপ ২০১৭ গোল্ড মেডেল অর্জনকারী ডসুইশিং চৌধুরী কান্তাকে সম্মাননা ক্রেস্ট ও শুভেচ্ছা বার্তা প্রদান করা হয়।
সভায় জেল প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, জেলার ক্রীঙ্গাণে উন্নয়ন ও বিকশিত করতে সকল ধরনের সহযোগীতার আশ্বাস দেন। একই সাথে রাঙ্গামাটি বিকেএসপি এর একটি শাখা রাঙ্গামাটিতে স্থাপন করা হবে বলে জানান তিনি।