সোনালী চাকমা পাশে দাড়ালেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

178

খাগাড়ছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়িতে বহু আলোচিত মা সোনালী চাকমা ও তার হতভাগা শিশুপুত্র রামকৃষ্ণ চাকমা (৬) পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোনছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পাকুজ্যাছড়ি গ্রামের বাসিন্দা সোনালি চাকমা। অভাব-অনটনের সংসারে ছেলেকে ঠিকমতো খাবার ও ভরণপোষণ দিতে না পারার কারণে অতিষ্ঠ হয়ে নিজের ছেলেকে বিক্রি করার জন্য বাজারে তুলেছিলেন। তবে তার এমনি সিদ্ধান্তে হতবাক স্বজন ও স্থানীয়রা।
এমন খবরটি পেয়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নিজ কার্যালয়ে ডেকে এনে রবিবার (১৪ আগস্ট) সকালে প্রধানমন্ত্রী উপহার হিসেবে একটি সরকারি ঘর ও ১ লাখ টাকা দিয়েছেন।
সোনালী চাকমা মানসিক রোগ আছে কিনা মেডিক্যাল চেকআপ করা হবে, যদি প্রতিবন্ধী হয়ে থাকে তাহলে প্রতিবন্ধী ভাতাও পাবেন তিনি এই টুকু আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক। তাছাড়া রামকৃষ্ণকে পড়ালেখা ব্যাপারে সরকারি শিশু পরিবার ব্যবস্থা গ্রহণে দায়িত্ব নিয়েছেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার, খাগড়াছড়ি সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি জীতেন বড়চয়া, সাংবাদিক ইউনিয়নে সভাপতি প্রদীপ চৌধুরী, ৫নং ভাইবোন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুজন চাকমাসহ অনেকেই উপস্থিত ছিলেন।