সকল সম্প্রদায়ের সমন্বয়ে রাঙ্গামাটিকে একটি অসাম্প্রদায়িক অঞ্চলে রূপান্তর করাই হচ্ছে আমাদের মুল লক্ষ্য-দীপংকর তালুকদার এমপি

75

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-সকল সম্প্রদায়ের সমন্বয়ের মাধ্যমে পার্বত্য রাঙ্গামাটিকে একটি অসাম্প্রদায়িক অঞ্চলে রূপান্তর করাই হচ্ছে আমাদের মুল লক্ষ্য বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
শনিবার (১৩ আগষ্ট) সন্ধ্যায় দীপংকর তালুকদার এমপি’র বাস ভবনে আসন্ন জন্মাষ্টমী উপলক্ষে রাঙ্গামাটির সনাতনী সম্প্রদায়ের সাথে মতবিনিময়কালে দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন।
এ সময় রাঙ্গামাটি জেলা বারের সাবেক সভাপতি ও রাঙ্গামাটির বিশিষ্ট সনাতনী দুলাল সরকার, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য বিপুল ত্রিপুরা, জেলা পরিষদের সাবেক সদস্য ও রাঙ্গামাটি জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ত্রিদীব কান্তি দাশ, জন্মাষ্টমী উদযাপন পরিষদ রাঙ্গামাটির সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, বিশিষ্ট সমাজ সেবক অমলেন্দু, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ রনজিত কুমার নাথ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দীপংকর তালুকদার এমপি বলেন, নিজ সম্প্রদায়ের মাঝে বিভক্তি কখনোই ভালো নয়। ভগবান শ্রী কৃষ্ণ সব সময় অন্যায় অবিচারের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন। তার আদর্শ বুকে ধারণ করে সকল সনাতনীকে একত্রিত হয়ে সমাজ গঠন সহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কাজে এগিয়ে আসার আহবান জানান।
সভায় বিভিন্ন মঠ মন্দিরের প্রতিনিধি, রাঙ্গামাটি জেলা পূজা উদযাপন পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, জন্মাষ্টমী উদযাপন পরিষদ, সনাতন যুব পরিষদসহ বিভিন্ন সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।