বিলাইছড়িতে উপজেলা পর্যায়ে সমাজ সেবা অধিদপ্তর প্রদত্ত সেবা বিষয়ক শীর্ষক সভা

48

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়িঃ-বিলাইছড়িতে উপজেলা পর্যায়ে সরকারি দপ্তর সমূহের কর্মকর্তাবৃন্দ ও সংশ্লিষ্ট দপ্তরের কর্মচারীদের সমন্বয়ে সমাজ সেবা অধিদপ্তর প্রদত্ত সেবা বিষয়ক অবহিতকরণ শীর্ষক সভা/ সেমিনার অনুষ্ঠিত হয়েছে এবং একইভাবে ২ দিন ব্যাপী সুফল ভোগীদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৮ জুলাই) উপজেলা হলরুমে উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।
সেমিনারে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ ওমর ফারুক, উপ-পরিচালক ও বিশ্বজিৎ চাকমা, সহকারী পরিচালক,সমাজ সেবা কার্যালয় রাঙ্গামাটি জেলা।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর, ১নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা (অঃদঃ) প্রদীপ কুমার বড়ুয়া (অঃদঃ) বিলাইছড়ি এবং সেমিনার সহায়ক স্বাফ সৃবাস কুমার চৌধুরী প্রমূখ।