বাঘাইছড়ির স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স প্রদান

58

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির দূর্গম বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স প্রদান করেছে রাঙ্গামাটি জেলা স্বাস্থ্য বিভাগ।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) রাঙ্গামাটি জেলা পরিষদের সম্মুখে রাঙ্গামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা হাতে এই এ্যাম্বুলেন্স প্রদান করেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।
এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা স্বাস্থ্য বিভাগে কর্মকর্তাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, পাহাড়ে স্বাস্থ্যসেবা মান বাড়তে কাজ করছে সরকার। তারই ধারাবাহিকতায় দূর্গম এই বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের জন্য নতুন এ্যাম্বলেন্স প্রদান করা হচ্ছে। এতে করে দূর্গম এলাকার মানুষ স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হবে না। আর করোনা ভাইরাসের এই মুহূর্তে করোনাসহ অন্যান্য মুমূর্ষ রোগীদের হাসপাতালে আনা নেওয়ার জন্য নতুন অ্যাম্বুলেন্সের সাধারণ মানুষ স্বাস্থ্যসেবা একধাব এগিয়ে গেলো।
উল্লেখ্য, রাঙ্গামাটির স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী স্বাস্থ্য বিভাগের সাথে প্রতিনিয়ত যোগাযোগের মাধ্যমে ডাক্তার, এ্যাম্বুলেন্স ও ঔষধ সরবরাহ নিশ্চিত করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।