সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় সকলকে একযোগে কাজ করতে হবে-মোহাম্মদ মিজানুর রহমান

176

হারাধন কর্মকার/মোঃ আজগর আলী খান, রাজস্থলীঃ-এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় সকলকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন রাঙ্গামাটি জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন, এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় থাকলে এলাকায় উন্নয়ন তরান্বিত হয়। এতে এলাকার সকল মানুষ এই উন্নয়নের সুবিধা ভোগ করে। তিনি করোনা ভাইরাস রোধে সকালে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করা আহ্বান জানিয়ে বলেন, সরকারের দেয়া নির্দেশ মোতাবেক সকলকে এগিয়ে আসতে হবে। আর জনগণের সকল সমস্যা সমাধানের জন্য আমার দরজায় সবসময় খোলা।
বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১টায় সময় উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধ, জনসচেতনতা ও করণীয় সংক্রান্ত, আইন-শৃঙ্খলা, জনসচেতনতা বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শান্তনু কুমার দাশের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ছালেহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, রাজস্থলী থানা ওসি জাকির হোসাইন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা, হেডম্যান উথিনসিন মারমা, উপজেলা শিক্ষা অফিসার তাজুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লংবতি ত্রিপুরা, নির্বাচন অফিসার উৎপল বড়ুয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, কারবারি মেচিং মারমাসহ সরকারি বেসরকারি কর্মকর্তা জনপ্রতিনিধি সাংবাদিক, হেডম্যান-কারবারিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান রাজস্থলী সফরে এসে গাইন্দ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও এর উন্নয়ন কাজ পরিদর্শন, রাজস্থলী বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন, ৩২৮নং পোয়াইতু মৌজার হেডম্যান অফিস পরিদর্শন, রাজস্থলী থানা পরিদর্শন, গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের ইউজিসি দর্শন, ইসলামপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন, ইনোভেশন কার্যক্রম ও দূর্যোগ সহনীয় ঘর নির্মাণ কার্যক্রম পরিদর্শন, আমার বাড়ি আমার খামার প্রকল্পের কাজ পরিদর্শন, দারিদ্র বিমোচন কর্মসূচি, উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়ন এবং আশ্রয়ণ প্রকল্প-গুচ্ছগ্রাম পরিদর্শন, মানসম্মত শিক্ষা, দুর্নীতিদমনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি কার্যক্রম পরিদর্শন করেন। মতবিনিময় সভায় আগত সকল বক্তব্য শুনেন এবং সকল সমস্যার সমাধানে আশ্বাস প্রদান করেন।