ঢাকা থেকে আসার পথে ঘাগড়ায় বাস উল্টে আহত-৫

97

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-ঢাকা থেকে রাঙ্গামাটিতে আসা হানিফ পরিবহনের একটি বাস রাঙ্গামাটিতে শহরে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। রবিবার (২৩ জানুয়ারী) বিকাল সাড়ে তিনটার দিকে কাউখালী উপজেলার ঘাগড়ায় এই দূর্ঘটনাটি ঘটে। এসময় দুর্ঘটনায় বাসের হেলপার (সহকারী)সহ ৫ জন আহত হয়েছেন।
আহতরা হলেন-শাহাদাত হোসেন (৪০), শিউলি আক্তার (৪০), ইন্দ্রা দেওয়ান, অতুলনীয় চাকমা (১৯) ও বাস হেলপার ওমর ফারুক (২৬)। এর মধ্যে হেলপারের বাম পা ভেঙে গেছে। তাকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায় বলে জানা গেছে।
বাস হেলপার (সহকারী) ওমর ফারুক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি রাঙ্গামাটির ঘাগড়ায় আসলে দুর্ঘটনায় পতিত হয়। বাসের গতিসীমা তেমন বেশি ছিলো না। কিন্তু বাসটি ডান দিকে নেওয়ার জন্য আমি বারবার সিগন্যাল দিলেও ড্রাইভার (চালক) সিগন্যাল শুনেননি। যার কারণে রাস্তার পাশের পাহাড়ে ধাক্কা খেয়ে বাসটি মুহুর্তেই উল্টে যায়। এখানে ড্রাইভারের ভুলের কারণে অনেকেই আহত হলেন।
এদিকে, রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্মত চিকিৎসক জানিয়েছেন, সড়ক দুর্ঘটনার ঘটনায় পাঁচজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে একজনের পা ভেঙে গেছে। অন্যদের কপালে ও শরীরের বিভিন্ন জায়গায় কেটে গেছে। মোটামুটি সকলেই শঙ্কামুক্ত আছেন।