মাটিরাঙ্গায় অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

106

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ির মাটিরাঙ্গার মোহাম্মদ পুর এলাকা থেকে মো. রুহুল অমিন (২৫) নামে এক যুবকের রহস্যজনক ভাবে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা।
রবিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মোহাম্মদপুরের ভাড়া বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।
পেশায় অটো চালক মো. রুহুল অমিন (২৫) মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের বড়ঝলা এলাকার মো. আবুল কালামের ছেলে। তিনি স্ত্রী ও ৭ মাস বয়সী ছেলে সন্তানকে নিয়ে মোহাম্মদপুর এলাকার আব্দুল জলিলের বাড়িতে ভাড়া থাকতেন।
স্থানীয় সুত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে ৪/৫ দিন আগে স্ত্রী রাজিয়া আক্তার বাবার বাড়িতে চলে যায়। রোববার সকাল ৯টার দিকে স্বামীর খোঁজে ভাড়া বাড়িতে এসে বাহির থেকে ঘরের দরজা বন্ধ দেখেন। এসময় অনেক ডাকাডাকি করলেও ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের আড়ার সাথে গলায় ফাস দেয়া স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। পরে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে।