কাপ্তাইয়ের দূর্গম লক্ষীধন পাড়ায় চাঁদের গাড়ী উল্টে ৩ জন আহত

182

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের ২নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত দূর্গম লক্ষীধন কারবারিপাড়ায় কাঠভর্তি চাঁদের গাড়ি উল্টে ৩ জন পাহাড়ি যুবক আহত হন। রবিবার (২৪ এপ্রিল) বেলা ২টায় এই দূর্ঘটনা ঘটে। কাঠ ভর্তি চাঁদের গাড়ী নিয়ে তারা ভাঙ্গামূড়া হতে হরিনছড়ার দিকে যাচ্ছিলেন বলে আহতরা জানান।
দূর্ঘটনায় আহতরা হলেন, কাপ্তাই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ভাঙ্গামূড়া তনচংগ্যাপাড়ায় উপাঞ্জন তংচঙ্গ্যা (২৫) ও সুরেশ তনচংগ্যা এবং একই ইউনিয়নের হরিনছড়া ২নং ওয়ার্ডের মং থোয়াই মারমা। দূর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে তাদের চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে নিয়ে আসেন। আহতদের মধ্যে মং থোয়াই এর মাথায় আঘাত গুরুতর বলে জানান হাসপাতালের বিশেষজ্ঞ সার্জারি চিকিৎসক ডাঃ বিলিয়ম এ সাংমা। তিনি জানান, তাঁর মাথায় আঘাত গুরুতর। তাঁকে আমরা পর্যবেক্ষণে রেখেছি, যদি অবস্থার অবনতি হয় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। তবে বাকি ২ জনের আঘাত অত গুরুতর নয় বলে তিনি জানান।
কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা ২টায় কাপ্তাই ইউনিয়ন এর দূর্গম লক্ষীধন কারবারি পাড়ায় এই ঘটনা ঘটে। আহতদেরকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।