কাপ্তাইয়ে পুলিশের বিনামূল্যে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক মাইকিং

132

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-মাস্ক ছাড়া বাজারে প্রবেশ নিষেধ, কোন ক্রেতাকে মালামাল বিক্রয় করা যাবেনা, এছাড়া মাস্ক ব্যতিত চলাচল করা হলে অর্থদন্ড ও ভ্রাম্যমান আদালতে জেল হতে পারে। কাপ্তাই থানার পুলিশ ফাঁড়ির পক্ষ হতে শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় করোনা ভাইরাসের দ্বীতিয় ঢেউ আসার পূর্বে কাপ্তাই নতুন বাজার এলাকায়, সড়কে বিভিন্নস্থানে বিনামূল্য মাস্ক বিতরণ কালে সচেতনতামূল মাইকিং এর মাধ্যমে উপরোক্ত বক্তব্য রাখা হয়।
কাপ্তাই নতুন বাজার বণিক কল্যান সমিতির সহযোগিতায় কাপ্তাই পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোঃ আতাউল হক চৌধুরী ও নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মোঃ জয়নাল আবেদীন, সম্পাদক মোঃ একরামুল হক, সহ সভাপতি মোঃ জয়নাল আবেদনীন সাংগঠনিক সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, অর্থ সিরাজুল ইসলাম, সদস্য মোকারম হোসেন, রফিকুল আলম ও পুলিশ সদস্যরা এসময় উপস্থিত থেকে বিভিন্ন পথচারী, শিশু, চালক, দোকান ব্যবসায়ী, সর্বস্থরের লোকদের মাঝে এক হাজার মাস্ক বিনামূল্য বিতরণ করেন।
এদিকে কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ আতাউল হক চৌধুরী বলেন, ইতি পূর্বে আমাদের কাপ্তাই থানার পক্ষ হতে বিভিন্ন সচেতনতামূলক প্রচার, প্রচারণা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে আবার আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে তাই আমরা সকলে সচেতন হওয়ার জন্য অবশ্যই ঘর হতে বাহির আসার সময় মাস্ক পরে আসবো।