করোনা ভাইরাস প্রতিরোধে ৯৬ ব্যাচের ৯শ মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ

387

শেখ ইমতিয়াজ কামাল ইমনঃ-করোনা ভাইরাস প্রতিরোধে রাঙ্গামাটি ৯৬ ব্যাচের উদ্যোগে জনগনের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
বুধবার (২৫ মার্চ) সকালে ৯৬ ব্যাচ রাঙ্গামাটি এর উদ্যোগে বনরূপা এলাকা, হাসপাতাল এলাকা, কলেজ গেইট এলাকা, রির্জাভ বাজার এলাকায়, নোবেল করোনা ভাইরাস এর প্রতিরোধ বিষযক জনসাধারনকে সচেতন করার জন্য দিক নির্দেশনা মূলক জনসাধারণের মাঝে মাস্ক ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে জনসচেতনতামূলক তথ্যাবলী সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।
এসময় রাঙ্গামাটি ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী ও প্যানেল মেয়র জামাল উদ্দীন, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী সজল, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী গাজী মাসুদ,৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ মনা, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী তাপস, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ হাসান, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ সুমন, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী হারাধন কর্মকার, আরো সহ ৯৬ ব্যাচ এর বেশ কিছু শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এসময় ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী ও রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দীন জানান রাঙ্গামাটি জেলার বনরূপা, হাসপাতাল, কলেজ গেইট, রির্জাভ বাজার সবগুলো জনবহুল এলাকায় নোবেল করোনা ভাইরাস এর প্রতিরোধে আমরা জনসাধারনকে সচেতন করার জন্য সচেতনতামূলক লিফলেট ও জনসাধারণের মাঝে ৯০০ টি মাস্ক বিতরন করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা এই ৯৬ ব্যাচ সব সময় রাঙ্গামাটিবাসীর সুখে দুঃখে কাজ করে যাবো।