২৮ ফেব্রুয়ারী রাঙ্গামাটি জেলা আঃলীগের সম্মেলনের কোন তারিখ নির্ধারণ করা হয়নি- হাজী মুছা মাতব্বর

1261
শাহ আলম, রাঙ্গামাটি>> আগামী ২৮ ফেব্রুয়ারী রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সম্মেলনের খবর সঠিক নয় বলে জানিয়েছেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর।
 
তিনি জানান, রাঙ্গমাটি জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিলের তারিখ নির্ধারণ কে কেন্দ্র করে সামাজিক যোগাযোগসহ বিভিন্ন মাধ্যমে আগামী ২৮ ফেব্রুয়ারী সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে যে সংবাদ প্রচার করা হয়েছে তা সঠিক নয়, কারণ জেলা আওয়ামীলীগের সম্মেলনের বিষয়ে আমরা কেন্দ্র হতে এখনো কোন চিঠি পাইনি তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা আওয়মীলীগের সম্মেলনের তারিখ নির্ধারনের বিষয়টি একটি গুজব ছাড়া কিছু নয়।
 
 বৃহস্পতিবার সন্ধায় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিলের বিষয়ে প্রতিবেদককে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরো বলেন, আমরা রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ’ সম্মেলন ও কাউন্সিলের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কাছে একটি চিঠি পাঠিয়েছি।
 
রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগের সম্মেলনের জন্য আমরা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারীর যে কোন ১দিন তারিখ নির্ধারণের জন্য আবেদন করেছি।
 
কিন্তু বাংলাদেশ আওয়ামীলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষথেকে এখন পর্যন্ত সম্মেলন ও কাউন্সিলের তারিখ নির্ধারণ করেনি এবং আমরা রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ কেন্দ্রের পক্ষথেকে এখনো পর্যন্ত সম্মেলন সংক্রান্ত কোন চিঠি পাইনি।
 
অন্যদিকে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন ও যুগ্ন সম্পাদক আব্দুল মতিন জানান, রাঙ্গমাটি জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল ২৮ ফেব্রুয়ারীর তারিখ নির্ধারণ করা হয়েছে। এটি সঠিক নয়।
আমরা জেলা আওয়ামীলীগ কেন্দ্রের কাছ থেকে কোন ঠিটি পায়নি। চিঠি পেলে আমরা সম্মেলনের বিষয়ে নিশ্চিতভাবে বলতে পারবো। এছাড়া নয়।
 
নেতা-কর্মীদের নিশ্চিত না হয়ে কোন কিছু না জেনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল সংবাদ প্রচার না করার জন্য জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সকলকে অনুরোধ জানান।
 
প্রসঙ্গত: এর আগে রাঙ্গমাটি জেলা আওয়ামীলীগের সম্মেলন গত ২৫ নভেম্বর তারিখ নির্ধারণ করা হয়েছিলো। কিন্তু বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সম্মেলনসহ বিভিন্ন কারণে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সম্মেলন স্থগিত করে কেন্দ্রীয় কমিটি।