রোয়াংছড়িতে যুবককে গুলি করে হত্যা

601

রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়িতে জেএসএস সমর্থনকারী অংসিংচিং মারমা (৩৮) নামে এক যুবকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শি ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৫ জুন) রাত দেড়টার দিকে থোয়াইঅংগ্য পাড়া বাসিন্দা মংপ্রুথুই মারমা এর ছেলে অংসিংচিং মারমাকে ঘুমন্ত অবস্থা থেকে নিজ বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে পাড়া থেকে প্রায় আঁধা কিলোমিটার দূরে বিলের কাছে নিয়ে গুলি করে হত্যা করে অস্ত্রধারী সন্ত্রাসীরা।

জেএসএস এর উপজেলা সাধারণ মেম্বার মেচিং অং মারমা বলেন, নিহত অংসিংসিং জেএসএসের একজন সমর্থক। হত্যাকান্ডের বিষয়ে পাড়া কারবারী ক্যোয়াইডংমং মারমা ও নিহতের বড় বোন পুওয়াংনুচিং মারমা বলেন, গভীর রাতে কে বা কারা আমার ভাইকে ডেকে নিয়ে যায়, এর প্রায় আঁধা ঘন্টা পর আমরা গুলির আওয়াজ শুনতে পাই। গুলির শব্দ শুনতে পেয়ে অংসিংচিং মারমা এর স্ত্রী ঘটনাটি এলাকাবাসীকে জানান। পরে গ্রামবাসীরা সকলে এলাকার বিভিন্ন স্থানে খোজাখুজি করলে পাড়ার অদূরে বিলের মধ্যে অংসিংচিং মারমা মৃত লাশটি দেখতে পেয়ে ইউপি চেয়ারম্যানকে জানানো হয়।

পরে ইউপি চেয়ারম্যান বিষয়টি রোয়াংছড়ি থানা অফিসারকে জানালে অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে ঘঠনাস্থলে গিয়ে মৃত ব্যাক্তির লাশটি উদ্ধার করে থানা নিয়ে আসে। রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম ঘটনাটি স্বীকার করে বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছি।