খাগড়াছড়িতে ক্রাইম রিপোর্টার্স ইউনিটি’র আত্মপ্রকাশ

677

খাগড়াছড়ি প্রতিনিধি :  খাগড়াছড়িতে ক্রাইম রিপোর্টার্স ইউনিটি নামে সাংবাদিকদের নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য্যকে সভাপতি ও মাছরাঙা টেলিভিশন‘র খাগড়াছড়ি প্রতিনিধি কানন আচার্যকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট ক্রাইম রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। নব গঠিত এ কমিটি আগামী ২বছর তাদের দায়িত্ব পালন করবেন।

নতুন কমিটিতে বাংলা ট্রিবিউন ও বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এর খাগড়াছড়ি প্রতিনিধি মো. জসিম উদ্দিন মজুমদারকে সহ-সভাপতি, সমির মল্লিক (দৈনিক আজাদী,যুগান্তর ও ইনডিপেনডেন্ট টিভি)-কে যুগ্ম-সম্পাদক, মুজিবুর রহমান ভুইয়া (জাগোনিউজ২৪ডটকম)-কে অর্থ-সম্পাদক, মো. আল মামুন (দৈনিক অধিকার/পিবিএ)-কে প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বিপ্ল¬ব তালুকদার (এশিয়ান টিভি/তৃতীয় মাত্রা)-কে দপ্তর সম্পাদক পদের দায়িত্ব প্রদান করা হয়।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন, লিটন ভট্টাচার্য্য রানা (সংবাদ প্রতিদিন/গিরিদর্পন), রতন বৈষ্ণব (দৈনিক ইনকিলাব-রামগড়), জাফর সবুজ (জয়নিউজ,ব্রেকিং নিউজ) ও জীবন চৌধুরী উজ্জল (চেঙ্গী নিউজ-দীঘিনালা)।

রোববার বিকেলে জেলার সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য্য’র সভাপতিত্বে তার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় কেসিআরইউ এই নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।