দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক এবং অন্য যে কোন সময়ের চেয়ে ভালো- আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

510

 

নিজস্ব প্রতিবেদক- চট্টগ্রামে বিমান ছিনতাইয়ের ঘটনাকে বিচ্ছিন্ন ঘটনা উল্লেখ করে দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে অন্য যে কোন সময়ের চেয়ে ভালো রয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

মঙ্গলবার দুপুরে রাঙ্গামাটি পুলিশ লাইন সুখী নীলগঞ্জে নব নির্মিত জেলা পুলিশের অস্ত্রাগার, তিনটি উপজেলা থানা ভবন ও একটি পুলিশ ফাঁড়ির উদ্বোধনের পর সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি এসব কথা বলেন।

এ সময় পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ মহা পরিদর্শক অারো বলেন, পাহাড়ের অবৈধ অস্ত্রের ব্যবহার বন্ধ করাসহ অবধৈ অস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে পার্বত্য অঞ্চলের অন্যান্য বাহিনীর সাথে যৌথ পরিকল্পনা নেয়া হবে। তিনি বলেন, ইতিমধ্যে অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আগামীতে এই অভিযান আরো জোরদার করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

পাশাপাশি পার্বত্য এলাকায় পুলিশের সক্ষমতা বাড়াতে সব রকম সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে বলে জানান পুলিশ মহা পরিদর্শক ।

পরে তিনি জেলা পুলিশ কল্যান সমিতির সভায় যোগ দেন। সন্ধ্যায় আইজিপি রাঙ্গামাটি পলওয়েল পার্কে বেশ কিছু স্থাপনার উদ্বোধন করেন। সন্ধ্যায় রাঙ্গামাটি পলওয়েল পুলিশ পার্কে পুলিশের দেয়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজে অংশগ্রহণ করবেন পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।