পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী সকল সম্প্রদায়ের মানুষের কল্যাণে কাজ করছে ……………ব্রিগেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ

543

নিজস্ব প্রতিবেদক,রাঙ্গামাটি -রাঙ্গামাটিতে সেনাবাহিনী এক হাজার দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটি সেনা রিজিয়ন সদর দপ্তরে গরীবদের মাঝে এসব শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

রাঙ্গামাটি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ শীতার্ত দরিদ্র জনগোষ্ঠীর হাতে কম্বল তুলে দেন। এ সময় রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্নেল রেদুওয়ানুল ইসলাম, জিটু আই মেজর সৈয়দ তানভীর সালেহসহ অন্যান্য সেনা কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

হাজারো মানুষের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে এসব শীতবস্ত্র বিতরণ নিয়ে জানতে চাইলে রিজিয়ন কমান্ডার সাংবাদিকদের বলেন, পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী সবসময় সকল সম্প্রদায়ের মানুষের কল্যাণে কাজ করছে এবং ভবিষ্যতে ও করে যাবে। তিনি বলেন, পাহাড়ে সকল সম্প্রদায়ের মানুষের আর্তসামাজিক উন্নয়নসহ জনকল্যাণমূখী প্রতিটি কার্যক্রমে সেনাবাহিনীর পক্ষ থেকে সহায়তা সবসময় অব্যাহত থাকবে।শীতবস্ত্র বিতরণকালে রিজিয়ন কমান্ডার সকলের সাথে কথা বলেন এবং তাদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং সমাধানের আশ্বাস প্রদান করেন।

শীতবস্ত্র নিতে সেনা রিজিয়নে শত শত পাহাড়ী বাঙ্গালী নারী পুরুষ ভীড় করে। সেনাবাহিনীর পক্ষ থেকে প্রত্যেককে একটি করে কম্বল বিতরণ করা হয়। রাঙ্গামাটি অন্যান্য উপজেলায়ও সেনাবাহিনীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানানো হয়।