নৌকা প্রতীককে বিজয়ী করতে মাঠে নেমেছেন বৌদি

607

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটির ২৯৯নং আসনে নৌকার প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে নৌকা প্রতীকে বিজয়ী করতে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন দীপংকর তালুকদারের সহ-ধর্মীনীবিটু তালুকদার।

দিন-রাত কাজ করে যাচ্ছেন নৌকার জয় নিশ্চিত করতে। শহর এলাকার প্রতিটি মানুষের ঘরে ঘরে নৌকার লিফলেট বিতরণ করছেন আর নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানাচ্ছেন।

বিটু তালুকদার সফর সঙ্গী রয়েছেন এক ঝাঁক তারুণ্যর দল। যারা আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে ঘাম ঝড়াচ্ছেন। ক্লান্তহীন ভাবে কাজ করছেন, বসে নেই তারা।

ভোটকে সামনে রেখে আজ সকাল থেকে দিনব্যাপী জনসংযোগ ও পথসভা করেন বৌধি। সকালে রাঙামাটি সদর উপজেলার পৌরসভাধীন শান্তি নগর, রসুলপুর, গর্জনতলীসহ বিভিন্ন পাড়া-মহল্লায় জনসংযোগ করেন।

এসময় তিনি সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন, বিটা চাকমা বলেন, আমরা আশা করছি সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। অবৈধ অস্ত্রের ভয়ে কিংবা কারো লাল চক্ষুকে ভয় না পেয়ে ঘরের বউ-ঝিরা ভোটকেন্দ্রে যাবে। তারা নিজেদের অধিকার আদায়ের জন্যে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। আমরা দেখতে পাচ্ছি নৌকার প্রতি মা-বোনদের ভালোবাসা রয়েছে। তারা ৩০ ডিসেম্বর ভোট দেয়ার মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করবে।

দীপংকর তালুকদারের সহ-ধর্মীনী বিটু তালুকদারের দিনব্যাপী জনসংযোগ এ রাঙামাটি আওয়ামীলীগ নেতা-কর্মী ও তাদের সহধর্মীরাও যোগ দেন।