নানিয়ারচর হাট বাজারে চলছে নৌকার প্রচারনা

347

নানিয়ারচর প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিড়ে জমে উঠেছে প্রার্থীদের প্রচার প্রচারনা। সারাদেশেই কেবল নির্বাচনী আমেজ। বইছে চায়ের কাপে ঝর। বসে নেই পার্বত্য চট্রগ্রামের প্রার্থীর প্রচারনা। পার্বত্য রাঙ্গামাটির ২৯৯নং রাঙ্গামাটি আসনের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার একক প্রার্থী জননেতা দীপংকর তালুকদারের পক্ষে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছে তারই নিজ জম্মস্থান ও নির্বাচনী এলাকা নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ পরিবার।

নানিয়ারচর সাপ্তাহিক হাট বাজারে গনসংযোগ করে দলের নেতা/কর্মীরা। এসময় বাজারে পাহাড়ী, বাঙালিদের মাঝে নানিয়ারচরের উন্নয়ন মূলক লিফলেট ও নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের জন্য সকলের কাছে ভোট প্রার্থনা করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

গনসংযোগে অংশ নেয় নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃদর্শন চাকমা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ধর্মেশ খীসা,যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত,শ্রমিকলীগ সভাপতি স্বপন দেবনাথ,সাধারন সম্পাদক রিপন তালুকদার,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিপন দাশ,সাংগঠনিক সম্পাদক আনসার আলী সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা/কর্মী। প্রচারনায় নেতৃবৃন্দরা আগামী নির্বাচনে নানিয়ারচর উপজেলার চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো শান্তির প্রতিক নৌকায় ভোট চান।