ভোট আমাদের নিতে হবে, জয়ী আমাদের হতে হবে!

1115

নিজস্ব প্রতিবেদক: ভোট আমাদের নিতে হবে, জয়ী আমাদের হতে হবে এই স্লোগানকে সামনে রেখে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামাটি ২৯৯ নং আসনে দলীয়ভাবে মনোনীত দীপংকর তালুকদারের বিজয় সুনিশ্চিত করার লক্ষকে সামনে রেখে রাঙামাটি বরকল উপজেলা ছাত্রলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে রাঙ্গামাটি বরকল উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

বরকল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসানের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক রাজিব কর্মকারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, রাংগামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও বরকল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা। প্রধান বক্তা ছিলেন রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল জবাবার সুজন বক্তব্য রাখেন। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন, বরকল উপজেলার আওয়ামী লীগ ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য সুবির কুমার চাকমা, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন মহারাজ, যুবলীগের সভাপতি ও ভুষনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ মামুন,উপজেলা ছাত্রলীগের ও ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, মোঃ কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাব্বির আহম্মেদ জলিল, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলাল খান, বরকল উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা প্রকাশনা সম্পাদক ও সুবলং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান (শামীম) সুবলং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব হোসেন, ভুষনছড়া, আইমাছড়া ও বরকল সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি -সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতা কর্মীরা বক্তব্য রাখেন।

সভায় প্রধান অথিতি সন্তোষ কুমার চাকমা বলেন, ভোট আমাদের নিতে হবে, জয়ী আমাদের হতে হবে। যে কোন মূল্যে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তার জন্যে প্রথমত এই সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে। জনগণকে বুঝাতে হবে। অতীত সরকারের আর বর্তমান সরকারের পার্থক্য তুলে ধরতে হবে। তবেই বিজয় নিশ্চিত হবে আমাদের। বিজয় সুনিশ্চিতে নেতা-কর্মীদের দ্বিদ্বাদ্বন্দ ভুলে গিয়ে সকলে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান তিনি।

অন্যদিকে অতীত মনে করিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন বলেন, গত নির্বাচনে জনসংহতি সমিতি (জেএসএস)  ৫৩টি কেন্দ্রে ভোট ডাকাতি করেছে। তাই সকলকে চোখ কান খোলা রাখার জন্য অনুরোধ জানানো হয়। এবার ভোট কাটচুপির সুযোগ দেওয়া হবে না এবং ভোট ডাকাতি করলে কেন্দ্রেই প্রতিহত করা হবে বলেও হুশিয়ারী দেন তিনি।

তিনি আরো বলেন, আরো বলেন, অবৈধ অস্ত্রধারীরা যদি এবার কোন রকম ভোট ডাকাতির চেষ্টা করে তাহলে কেন্দ্রেই তাদের প্রতিহত করা হবে। এবার কোন রকম ভোট ডাকাতি করার সুযোগ দেওয়া হবে না। আসন পেতে হলে জনগণের ভালবাসার মাধ্যমে পেতে হবে।