রাঙ্গামাটির আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

491

নিজস্ব প্রতিবেদক – রাঙ্গামাটিতে স্থানীয় আবাসিক হোটেল থেকে হালিম(২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।
শহরের রিজার্ভ বাজারেরআল হেলাল বোর্ডিং থেকে শনিবার দুপুরের দিকে আব্দুল হালিমরে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত যুবক রাঙ্গামাটি শহরের দক্ষিণ ফরেস্ট কলোনি এলাকার মৃত আব্দুল রশীদের ছেলে বলে জানা গেছে। পেশায় নিহত হালিম চায়ের দোকানদার ছিলেন বলে জানান এলাকাবাসী। নিহতের বড় বোন রাশেদা জানান, হালিমের সঙ্গে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলছিল। তবে কি কারণে হালিম মারা গেছেন তা নিয়ে কিছু জানেন না বলে জানান তিনি।

হোটেল কর্তৃপক্ষের সাথে আলাপ করে জানা গেছে, বৃহস্পতিবার ফরেস্ট কলোনি এলাকার বাসিন্দা পরিচয়ে হোটেলের ১০২ নাম্বার কক্ষটি ভাড়া নেন
শনিবার দরজা বন্ধ থাকায় হোটেল কর্তৃপক্ষের সন্দেহ লাগলে তাকে বারবার রুম খোলার জন্য ডাকা হয়। কিন্তু হালিমের কোন খবর না পেয়ে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করলে সেখানে হালিমের ঝুলন্ত লাশ দেখতে পান হোটেল কর্তৃপক্ষ। পরে পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতোয়ালী থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম জানান, মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।