রাঙ্গামাটি জেলা আইন শৃঙ্খলা কামটির সভাঃ রাঙ্গামাটি ব্যাংকগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে

18

॥ নিজস্ব প্রতিবেদক ॥
বান্দরবানের ব্যাংক ডাকাতির বিষয়ে উদ্বেগ প্রকাশ করে রাঙ্গামাটি ব্যাংকগুলোর নিরাপত্তা নিশ্চিত করেছেন রাঙ্গামাটি আইন শৃঙ্খলা কমিটি সভাপতি রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ে রাঙ্গামাটি জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় তিনি এ কথা বলেন।
সভায় রাঙ্গামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, রাঙ্গামাটি অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট জোবাইদা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত আসমা, রাঙ্গামাটি জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রাঙ্গামাটি পুলিশ সুপার আইন-শৃঙ্খলা কমিটির সভায় বলেন, বান্দরবানে দুই দিনে ৩টি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটেছে। তাই রাঙ্গামাটি জেলায়ও যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য রাঙ্গামাটি জেলার প্রতিটি উপজেলায় বিভিন্ন ব্যাংকের নিরাপত্তা নিশ্চিত করতে আইন শৃঙ্খলা বাহিনীকে তৎপর রাখা হয়েছে। রাঙ্গামাটিতেও দোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। তিনি বলেন, অনাকাঙ্খিত কোন ঘটনা যাতে রাঙ্গামাটিতে না ঘটে তার জন্য আমাদের সকলকে সজাগ থাকতে হবে। সভায় রাঙ্গামাটির আইন শৃঙ্খলা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।