দীঘিনালায় অসহায়দের মাঝে প্রশিক্ষন সেন্টারের পক্ষ থেকে ঈদ উপহার সামগী বিতরন

16

॥ মো: সোহেল রানা, দীঘিনালা ॥
আত্নশুদ্ধির মাস মাহে রমজান ঈদ উল ফিতরের আনন্দ ভাগাভাগি কর নিতে গরীব অসহায় মানুষের মাঝে খাগড়াছড়ির দীঘিনালা ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের (এফএআরটিসি) এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।
বৃহস্পতিবার (৪এপ্রিল) সকাল সাড়ে ১০টায় দীঘিনালা ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের (এফএআরটিসি) আয়োজনে ১নং কবাখালী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দীঘিনালা জোনের ঈদ উপলক্ষে থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের (এফএআরটিসি) প্রধান প্রশিক্ষক লে: কর্নেল রুমন পারভেজ পিএসসি।
এসময় উপস্থিত ছিলেন, দীঘিনালা ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের (এফএআরটিসি) ওআইসি মেজর ফয়সাল আহমেদ, ক্যাপ্টেন আবদুল্লাহ হীলমাফি ও ক্যাপ্টেন ফারদিন আফজাল। এতে শতাধিক অসহায় দু:স্থদের মাঝে উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনি, চা পাতা, আটা ও লবন বিতরন করা হয়।
ঈদ উপহার সামগ্রী বিতরনকালে কমান্ডার লে: কর্ণেল রুমন পারভেজ বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে দিতে অসহায় দু:স্থদের মাঝে আর্মির পক্ষ থেকে সমান্য ঈদ উপহার প্রদান করা হলো।
ঈদ উপহার পেয়ে কবাখালী ইউনিয়নের মুসলিম পাড়া এলাকার আরোজা বেগম (৫৩) বলেন, ঈদ আসলে আর্মিরা গরীব মানুষকে ঈদ করার জন্য সাহায্য দেয়। আমাকেও ঈদের উপহার দিয়েছে ভালো করে ঈদ করতে পারব। আর্মিরা অনেক ভালো গরীবের দু:খ বুঝে।