দীঘিনালায় অসহায়দের মাঝে জোনের ঈদ উপহার সামগ্রী বিতরন

28

॥ মো: সোহেল রানা, দীঘিনালা ॥
ঈদ আনন্দ ভাগাভাগি কর নিতে গরীব দু:খি অসহায় দুঃস্থদের মাঝে খাগড়াছড়ির দীঘিনালা জোনের ৪ই বেংগল এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।
মঙ্গলবার(২এপ্রিল) সকাল সাড়ে ১০টায় দীঘিনালা জোন আয়োজনে ১নং কবাখালী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দীঘিনালা জোনের ঈদ উপলক্ষে থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন জোন কমান্ডার লে: কর্নেল রুমন পারভেজ পিএসসি।
এসময় উপস্থিত ছিলেন, দীঘিনালা জোনের ক্যাপ্টন রাফিদ মাহমুদ সিদ্দিকি, ক্যাপ্টেন রাকিবুল ইসলাম রনি ও ৩নং কবাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নলেজ চাকমা। এতে ২শতাধিক অসহায় দু:স্থদের মাঝে উপহার সামগ্রী হিসেবে চাল,ডাল, তেল, চিনি, চা পাতা, আটা ও লবন বিতরন করা হয়।
ঈদ উপহার সামগ্রী বিতরন কালে জোন কমান্ডার লে: কর্ণেল রুমন পারভেজ বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে দিতে অসহায় দু:স্থদের মাঝে দীঘিনালা জোনের পক্ষ থেকে সমান্য ঈদ উপহার প্রদান করা হলো। সকল ধরনে সাহায্য সহয়োগীতা দীঘিনালা জোনের পক্ষ থেকে অব্যহত থাকবে।
ঈদ উপহার পেয়ে মেরুং ইউনিয়নের আশ্রম এলাকার জরিনা বেগম(৫৬) বলেন, ঈদ আসলে জোন থেকে গরীব মানুষকে ঈদ করার জন্য সাহায্য দেয়। আমাকে জোন থেকে ঈদের উপহার দিয়েছে ভালো করে ঈদ করতে পারব। জোনে আর্মিরা অনেক ভালো গরীবের দু:খ বুঝে।
কবাখালী ইউনিয়নের প্রতিবন্ধী মো: আব্দুল বারেক বলেন, সড়ক দূঘটনায় আমি পঙ্গু হয়ে গেছি অসুস্থ কাজকর্ম করতে পারিনা অন্যর সাহায্য সহযোগীতা নিয়ে চলি। দীঘিনালা ক্যান্টেরম্যান এর আর্মিরা ঈদ উপলক্ষে উপহার দিয়েছে ঈদ করার জন্য।