দুস্থ ও অসহায়দের মাঝে আলীকদম সেনা জোনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

12

॥ হাসান মাহমুদ, আলীকদম ॥
বান্দরবানের আলীকদমে ১৫০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে আলীকদম সেনা জোন। বুধবার (২৭ মার্চ) দুপুর ২টার সময় আলীকদম শোনার জন্য সংলগ্ন ক্যান্টিন মাঠে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবন রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান, এএফডব্লিউসি, পিএসসি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম সোনা জনের জন কমান্ডার লেঃ কর্নেল মোঃ শওকাতুল মোনায়েম, পিএসসি।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার বলেন, সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন বান্দরবান রিজিয়ন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দুর্গম পাহাড়ী এলাকার জনগণ প্রকৃতির উপর নির্ভরশীল এবং সাধারণ মানের জীবনযাপনে অভ্যস্থ। বান্দরবান রিজিয়ন এই এলাকার সাধারণ জনগণ এবং স্থানীয় প্রশাসনকে বিভিন্ন সময়ে সর্বাত্মক সহায়তা করে আসছে। বিশেষ করে, আলীকদম সেনা জোন কর্তৃক স্থানীয় জনসাধারণকে বিনামুল্যে চিকিৎসা সহায়তা প্রদান এবং শিক্ষা ব্যাবস্থার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে। প্রধান অতিথি আরো বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কার্যক্রম অব্যহত থাকবে। ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে তিনি বিনামূল্যে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন।