কাপ্তাই মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টে মান্নান কিং একাদশ চ্যাম্পিয়ন

78

॥ ঝুলন দত্ত, কাপ্তাই ॥
রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার সংলগ্ন আনন্দমেলা মাঠে শনিবার (৯ মার্চ) বিকেলে কাপ্তাই ফ্রেন্ডশীপ এর আয়োজনে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। হাজার খানেক দর্শকের উপস্থিতি এতে নতুনবাজার মান্নান কিং একাদশ ৬-১ গোলে ভাইবোন ছড়া একাদশকে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।
ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান এবং চ্যাম্পিয়ন ও রানার্স দলকে যথাক্রমে নগদ ১০ হাজার ও ৭ হাজার টাকা ও ট্রফি তুলে দেন কাপ্তাই জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ নূর উল্লাহ জুয়েল, পিএসসি। এসময় প্রধান অতিথি এধরনের আয়োজনে কাপ্তাই জোন সর্বদাই পাশে থাকার এবং মাঠে লোহার গোলবার নির্মাণে প্রতিশ্রুতি প্রদান করেন।
টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক নবী হোসেন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, ৪নং কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীর, সাধারণ সম্পাদক আক্তার আলম। সঞ্চালনা করেন, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ একরাম হোসেন।
গত ৩ ফেব্রুয়ারি হতে শুরু হওয়া এই টুর্নামেন্টে মোট ১২টি দল অংশ নেন।