সেচ্ছাসেবী সংগঠন উদ্যম ফাউন্ডেশনের ৩য় বারের মত মিলনমেলা ও বার্ষিক বনভোজন

27

॥ মিকেল চাকমা, রাঙ্গামাটি ॥
সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন উদ্যম ফাউন্ডেশন এর ৩য় বারের মত মিলনমেলা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।
শুক্রবার (৮ মার্চ) সকাল থেকে রাঙ্গামাটি ব্যাপ্টিষ্ঠ চার্চ, মিশন বাংলো, ডিসি বাংলো রোড এ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মিলনমেলা ও বনভোজন পালন করা হয়।
সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন উদ্যম ফাউন্ডেশন ২রা আগষ্ট ২০২০ সালে একজন টগবগে তরুণ উদ্যমী হিরনময় চাকমার নেতৃত্বে গড়ে ওঠে।
সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে সেচ্ছায় রক্তদান, ব্লাড ক্যাম্পেইন, শীতবস্ত্র বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ, অসহায় রোগীদের আর্থিক সহায়তাসহ বিভিন্ন ধরনের সেচ্ছাসেবী ও সামাজিক কাজ করে আসছে।
বার্ষিক বনভোজন ও মিলনমেলায় অংশগ্রহণ করেন সংগঠনটির উপদেষ্টা সোহেল চাকমা, উপদেষ্টা প্রবাল সেন, উপদেষ্টা এ্যাডভোকেট জুয়েল দেওয়ান, সমাজসেবক ও উন্মেষ এর উপদেষ্টা স্নেহাশীষ চাকমা আশীষ, সাবেক উপদেষ্টা অরুণ জয় চাকমা, সংগঠনটির সভাপতি রিকো চাকমা, সাধারণ সম্পাদক মণি বিকাশ চাকমা,সংগঠনটির সহ-সভাপতি রিটেন চাকমা, অর্চন চাকমা, আকিহিতো চাকমা, অর্থ সম্পাদক তনয় চাকমা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দীপু চাকমা, কামনা চাকমাসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও উপস্থিত ছিলেন কন্ঠশিল্পী রুপেশ চাকমা, দীপান্বিতা চাকমা,রিটন চাকমা অনিক চাকমা, সৌরভ চাকমা,সুরেশ চাকমা, শ্রেষ্ঠী চাকমা প্রমুখ।
দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল খেলাধুলা, আলোচনা সভা, মধ্যাহ্নভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লটারি ড্র মধ্যদিয়ে মিলনমেলা ও বনভোজন শেষ হয়।