কাপ্তাই রাইখালীতে শেখ রাসেল মিনিবার ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

93

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥
কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নে উৎসব ও আনন্দ মুখর পরিবেশে ‘শেখ রাসেল মিনিবার ফুটবল টুর্ণামেন্ট’ রিফিউজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।
কাপ্তাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রাইখালী ইউপি সদস্য মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী খেলায় কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিনিবার ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন।
এ উপলক্ষে রিফিউজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠকে আকর্ষনীয় ভাবে সজ্জিত করা হয়। উদ্বোধনী খেলা স্থানীয় রিফিউজিপাড়া ভিলেজ স্পোটিং ক্লাব বনাম নারানগিরি রংধনু ক্লাবের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।
নির্ধারিত সময়ে উদ্বোধনী খেলা জয় পরাজয় নিশ্চিত না হওয়ায় খেলা ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে রিফিউজিপাড়া ভিলেজ স্পোটিং ক্লাব জয়লাভ করে। এই টুর্ণামেন্টে মোট ১২টি দল অংশ নেয়। উদ্বোধনী খেলা উপভোগ করার জন্য বিপুল সংখ্যক দর্শক মাঠে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন আনন্দময় ফুটবল খেলার আয়োজন করায় আয়োজকদের আন্তরিক ধন্যবাদ জানান। মাঠের চতুর্দিকে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতেও তিনি সন্তোষ প্রকাশ করেন। মোবাইল ফোনে অযথা সময় নষ্ট না করে এবং রাস্তার মোড়ে মোড়ে বসে বাজে আড্ডা দিয়ে সময় না কাটিয়ে তরুণ সমাজকে খেলাধুলায় ব্যস্ত থাকার জন্য প্রধান অতিথি মোঃ নাছির উদ্দিন পরামর্শ দেন।