খাগড়াছড়িতে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরুঃ আসাদুলের সেঞ্চুরিতে পুলিশ লাইন্স স্কুলের ১১৫ রানের বিশাল জয়

99

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়িতে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারী) সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জোনায়েদ কবীর সোহাগ। খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক আজহার হীরার সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শানে আলম।
অন্যান্যদের মধ্যা উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ক্যহ্লাসাই চৌধুরী, কোষাধ্যক্ষ বৈরী মিত্র চাকমা, জেলা পুলিশের ডিআইও আনোয়ার হোসেন, খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ মামুন হোসেন এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ক্রিকেট কোচ মুজাহিদ বাবু প্রমুখ। জেলার ৪টি স্কুল এই খেলায় অংশ নিয়েছে। অংশগ্রহণকারী খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুল, খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজ, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এবং খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় এই ৪টি দলকে ৬ হাজার টাকা করে অংশগ্রহণ মানী প্রদান করা হয়। উদ্বোধনী খেলায় অংশ নেয় খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুল ও খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজ।
সকাল ৯টায় টসে জীতে ব্যাটিং সিদ্ধান্ত নয় পুলিশ লাইন্স স্কুল। আসাদুলের ৮৬ বলে ১০৩ রানের উপর ভর করে ৩৯.৫ ওভারে ২৭২ রান সংগ্রহ করে পুলিশ লাইন্স স্কুল। টেকনিক্যাল স্কুল ও কলেজের সাইদাত ৭ ওভার ৫ বলে ৩ উইকেট এবং তাহসিন শান্ত ২ টি করে উইকেট তুলে নেন।
জবাবে ব্যাট করতে নেমে টেকনিক্যাল স্কুল ও কলেজ ২৬.২ বলে ১৫৬ রানে অল আউট হয়ে গেলে ১১৫ রানের জয় পায় পুলিশ লাইন্স স্কুল। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান সংগ্রহ করে তাহসিন। পুলিশ লাইন্স স্কুলের ফয়সাল তুলে নেয় ৩ উইকেট।