কাপ্তাইয়ে হিল ফ্লাওয়ারের আয়োজনে বার্ষিক অগ্রগতি শেয়ারিং ও প্রকল্প কার্যক্রম সমাপনী সভা

20

॥ ঝুলন দত্ত, কাপ্তাই ॥
রাঙ্গামাটির কাপ্তাইয়ে আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ” সহিংসতামুক্ত ও মর্যাদাপূণ্য জীবনের জন্য পার্বত্য চট্টগ্রামের যুব ও কিশোরী মেয়েদের ক্ষমতায়ন প্রকল্পের আওতায়” বার্ষিক অগ্রগতি শেয়ারিং ও প্রকল্প কার্যক্রম সমাপনী সভা অনুষ্ঠিত হয়েছে।
বেসরকারি উন্নয়ন সংস্থা হিল ফ্লাওয়ার এর আয়োজনে বাংলাদেশ নারী প্রগতি সংঘ ও সিমাভির সহযোগিতায় বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় কাপ্তাই উপজেলা পরিষদ এর সম্মেলন কক্ষ কিন্নরী তে এই সভা অনুষ্ঠিত হয়।
হিল ফ্লাওয়ার এর প্রোগ্রাম ম্যানেজার এবং সংস্থার সিনিয়র মেনেজমেন্ট কমিটির সদস্য জেনিফার অজন্তা তনচংগ্যার সভাপতিত্বে ও প্রোগাম অফিসার এপ্পি চাকমার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: ওমর ফারুক রনি। এসময় প্রকল্পের বার্ষিক অগ্রগতি ও কার্যক্রম নিয়ে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন, হিল ফ্লাওয়ার এর প্রকল্প সমন্বয়কারী হিলারী ত্রিপুরা। এসময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো: হোসেন এবং ৫নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ নারী প্রগতি সংঘের মাস্টার ট্রেইনার ম্যমাসিং মারমা।
সভায় জনপ্রতিনিধি এবং প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।