রাঙ্গামাটির ২৯৯ আসনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন দীপংকর তালুকদার ও নিখিল কুমার চাকমা

55

॥ নিজস্ব প্রতিবেদক ॥
রাঙ্গামাটি জেলার ২৯৯ জাতীয় সংসদীয় আসনে আওয়ামী লীগের পক্ষে চারবারের নির্বাচিত সংসদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ দীপংকর তালুকদার দ্বাদশ সংসদীয় জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
রবিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয় বলে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।
দলটির জেলার সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর বলেন, রাঙ্গামাটি ২৯৯ নম্বর আসন থেকে আওয়ামীলীগের একক প্রার্থীর হিসেবে দীপংকর তালুকদার দ্বাদশ সংসদীয় জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। পার্বত্য রাঙ্গামাটি জেলায় তার বিকল্প আমাদের কোন প্রার্থী নেই।
উল্লেখ্য, রাঙ্গামাটির ২৯৯নং আসন থেকে টানা চারবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন দীপংকর তালুকদার। এছাড়াও তিনি বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি এবং কেন্দীয় আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যর দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং একবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।
এদিকে রাঙ্গামাটির ২৯৯ জাতীয় সংসদীয় আসনে আওয়ামী লীগের পক্ষে লড়তে কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে রবিবার (১৯ নভেম্বর) সকালে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বর্তমান রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা।
রবিবার (১৯ নভেম্বর) দুপুরে নিখিল কুমার চাকমা মুঠোফোনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি তিনি নিশ্চিত করেন।