বাঘাইছড়িতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মোঃ শাহরিয়ার হোসেন সভাপতি ও জগৎ দাশ সাধারন সম্পাদক নির্বাচিত

100

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-বাঘাইছড়ি উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে। সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে মোঃ শাহরিয়ার হোসেন ও সাধারন সম্পাদক পদে জগৎ দাশ নির্বাচিত হয়েছেন।
শনিবার (১১ ফেব্রুয়ারী) দলীয় কার্যালয়ে অনুষ্টিত সম্মেলনের শুভ উদ্বোধন করেছেন, আওয়ামী যুবলীগ রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি ও রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুবলীগের সাফল্য কামনাসহ দেশ ও জাতির স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনা কর্তৃক গৃহিত কর্মকান্ডের ভূঁয়শী প্রশংসা করে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম।
অনুষ্টানে বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষকেতু চাকমা, সহ সভাপতি মোঃ আলী হোসেন, সহ সভাপতি দীলিপ কুমার দাশ, সহ সভাপতি প্রিয়নন্দ চাকমা, সাধারন সম্পাদক গিয়াছ উদ্দিন মামূন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জমির হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, রাঙ্গামাটি জেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও সম্মেলনের প্রধান বক্তা নূর মোহাম্মদ কাজল।
বক্তব্য রাখেন, যুব নেতা জগৎ দাশ, ওসমান গণি, ছাত্র নেতা প্রকাশ চাকমা ও পৌর আওয়ামীলীগ নেতা জমির হোসেন সম্মানিত অতিথিবৃন্দ। অনুষ্টানে ধর্মীয় গ্রন্থ থেকে পাঠ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।