মহালছড়ি সেনা জোন কর্তৃক যাত্রী ছাউনি পুনঃনির্মাণ

11

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার কেয়াংঘাট ইউনিয়নের আওতাধীন সাতঘড়িয়ায় চেঙ্গি নদীর পাড়ে অবস্থিত যাত্রী ছাউনিটি দীর্ঘদিন যাবত ব্যবহারের ফলে সম্পূর্ণ অনুপযোগী ছিল। পাহাড়ি-বাঙালি পথচারীদের ভোগান্তির কথা বিবেচনা করে মহালছড়ি সেনা জোনের সার্বিক তত্ত্বাবধানে ও ব্যবস্থাপনায় যাত্রী ছাউনিটি সম্পূর্ণ ভেঙে পুনঃনির্মাণ করা হয়েছে।
মহালছড়ি সেনা জোনের এরূপ মহতী উদ্যোগে স্থানীয় পাহাড়ি-বাঙালি পথচারীরা স্বস্থির হাসি হেসে বলেন, আমরা যখনই কোন সমস্যার সম্মুখীন হয়েছি, মহালছড়ি সেনা জোন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সব সময়।
স্থানীয় প্রবীণ কারবারি চিরজীবন চাকমা বলেন, সুখে-দুঃখে মহালছড়ি জোনকে সব সময় পাশে পেয়েছি আমরা। এতে করে আমাদের সব সমস্যা সমাধান হচ্ছে। আমরা স্বাচ্ছন্দে বসবাস করছি।
মহালছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া বলেন, মহালছড়ি সেনা জোনের দায়িত্বপূর্ণ এলাকায় এরূপ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, মহালছড়ি জোন এলাকায় পাহাড়ি-বাঙালিদের মাঝে বর্তমানে যে সৌহার্দ্য ও সম্প্রীতির ধারা অব্যাহত রয়েছে তা বজায় রাখার জন্য আমাদের সকলকে অত্যন্ত আন্তরিকতার সাথে একযোগে কাজ করতে হবে।