রুপনাকে সংবর্ধনা দিল ভূইয়াদম রংধনু যুব সংঘ ও এলাকাবাসী

64

নানিয়ারচর প্রতিনিধিঃ-নানিয়ারচরে সাফজয়ী গোলকিপার রুপনাকে সংবর্ধনা দিলো ভূইয়াদম এলাকাবাসী। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রুপনার গ্রাম ভূইয়াদমে সংবর্ধনা দিল ভূইয়াদম রংধনু যুব সংঘ এবং এলাকাবাসী।
এসময় সংবর্ধনা অনুষ্ঠানে সাফ জয়ী গোলকিপার রুপনা চাকমা বলেন, এতো বড়ো আয়োজন আমাদের মুগ্ধ করেছে, আমার এলাকার মানুষ যে আমাদের এতো ভালোবাসে তা আমরা কল্পনা করতে পারিনি। ধন্যবাদ জানাই ভূইয়াদম রংধনু যুব সংঘ এবং এলাকাবাসীকে।
জেলা ও উপজেলার হাজার হাজার মানুষের মাঝে রেখে আমাদেরকে সংবর্ধিত করছে। আরো বলেন, আমরা কৃতজ্ঞ আমাদের শিক্ষক ও কোচদের কাছে। যাদের কল্যাণে আজ আমরা এই অবস্থানে উঠে এসেছি। তারা যদি আমাদের পাশে না থাকতো তাহলে আমরা কখনোই আজ এতো বড়ো হতে পারতাম না। রুপনা বলেন, পাহাড়ের প্রতিটি নারী সুযোগ পেলে তার প্রতিভা গড়ে তুলবে। গ্রামে যাতায়াতের জন্য আমার গ্রামে ছোট একটি সেতু করে দিলে উপকৃত হব।
এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মো: ফজলুর রহমান, ওসি সুজন হালদার, বাসন্তী চাকমা ঘিলাছড়ি প্যানেল চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি রিপন দাশ, সরওয়ার কামাল, উপজেলা রিসোর্চ সেন্টার ও স্থানীয় গন্যমান্যরা।