শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান

12

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসব উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়ন পক্ষ থেকে সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার লক্ষ্যে ১৮টি পূজামন্ডপকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) খাগড়াছড়ি সেনা রিজিয়নের স্টাফ অফিসার মেজর মো. জাহিদ হাসান প্রত্যেক পূজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এ অনুদানের তুলে দেন।
এসময় পূজা উদযাপন কমিটির প্রতিনিধিগণ জানান, সনাতন ধর্মাবলম্বীরা যাতে এই উৎসব যথাযথ ও ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে পালন করার ব্যাপারে সব ধনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।
জাঁকজমকপূর্ণভাবে এই দুর্গাপূজা উদযাপনের জন্য ইতিমধ্যে এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তর থেকে জানানো হয়েছে। এছাড়া অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার সাথে সমন্বয় পূর্বক পূজা মন্ডপ ও আশপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে।
একই সাথে যেকোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির আগেই যেন কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা যায় সে ব্যাপারে সংশ্লিষ্ট সকলের তথ্যভিত্তিক সহযোগিতা ও সমন্বিত প্রচেষ্টা কামনা করা হয়।