বিলাইছড়িতে জোন কর্তৃক শুক্কুর ছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও খেলাধূলা সরঞ্জাম বিতরণ

111

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়িঃ-বিলাইছড়িতে জোন কর্তৃক শুক্করছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ এবং খেলাধূলা সরঞ্জাম বিতরণ করা হয়েছে।
শনিবার (১৩ আগস্ট) সকাল ১০টায় শুক্কুর ছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জোন কমান্ডার, বিলাইছড়ি জোন, বিএ ৬৮৪৫ লেঃ কর্ণেল মোঃ আহসান হাবীব রাজীব, পিপিএম, পিএসসি দুস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও খেলাধূলা সামগ্রী বিতরণ করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, শুক্কুর ছড়ি এলাকার হেডম্যান-কার্বারী, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উক্ত অনুষ্ঠানে জোন কমান্ডার ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, বিলাইছড়ি জোন সবসময় তার সর্ব্বোচ্চ চেষ্টা দিয়ে শান্তি সম্প্রতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে বদ্ধপরিকর।
তিনি আরো বলেন, শিক্ষা উন্নয়নে একমাত্র মধ্যম। প্রকৃত শিক্ষা অর্জনের মাধ্যমে আত্মমুক্তি ও দেশ সেবায় নিজেকে নিয়োজিত করা যায়।
প্রতিটি শিক্ষার্থীদের নিজেকে অধ্যবসায়ের মাধ্যমে শিক্ষিত হয়ে মানব সম্পদে পরিণত হতে হবে। তাহলে আমাদের জাতি সমাজ, সর্বোপরি দেশের উন্নয়ন সম্ভব। উক্ত অনুষ্ঠানে চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় বক্তব্য প্রদান করেন।