খাগড়াছড়িতে ৩ সাংবাদিককে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক হস্তান্তর ও জেলা প্রশাসক প্রেস অ্যাওয়ার্ড প্রদান

94

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ি জেলা প্রশাসনের আয়োজনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক ও জেলা প্রশাসক অ্যাওয়ার্ড ২০২১-২০২২ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৩১জুলাই) সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অ্যাওয়ার্ড ও চেক বিতরণ করেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা তরুণ কুমার ভট্টচার্য্য। বক্তব্য দিয়েছেন মোঃ আজিমুল হক, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, সৈকত দেওয়ান, জৈয়ন্তি দেওয়ান-প্রথম আলো প্রতিনিধি।
যারা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে চেক পেয়েছেন তারা হলেন, খাগড়াছড়ির দৈনিক গিরিদর্পণ-জেলা প্রতিনিধি ও আমার কাগজ এবং দৈনিক অরণ্যবার্তা স্টাফ রিপোর্ট মোহাম্মদ আবু তৈয়ব, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোঃ জহুরুল আলম এবং দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি শংকর চৌধুরী।
চেক বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, পার্বত্য অঞ্চলে সাংবাদিকরা বন্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাচ্ছে। আগামীতে আরো বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জনগণের উন্নয়নমূল সংবাদ পরিবেশন করার জন্য উদ্ধাত্ত আহ্বান জানিয়েছেন।
এদিকে, গত ২৭ এপ্রিলে দৈনিক প্রথম আলো পত্রিকায় “৯০বছরের হোসনে আরাকে আর মানুষের বাড়িতে থাকতে হবেনা” শিরোনামে প্রকাশিত সংবাদটি সরকারের প্রতিশ্রুতি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ প্রদান কর্মসূচি ও সরকারের প্রতিশ্রুতিকে আন্তরিকতাকে ফুটিয়ে তোলার জন্য দৈনিক প্রথম আলো দীঘিনালা উপজেলা প্রতিনিধি পলাশ বড়ুয়াকে জেলা প্রশাসক অ্যাওয়ার্ড ২০২১-২০২২ প্রদান করা হয়। সেই সাথে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ৩জন সাংবাদিকদের মাঝে ২লাখ ৫০হাজার টাকার চেক বিতরণ করা হয়।