রাজস্থলীতে যৌথবাহিনীর অভিযানে জেএসএসের সদস্য একাধীক মামলার আসামী আটক

109

রাজস্থলী প্রতিনিধিঃ-রাঙ্গামাটির রাজস্থলী থানার যৌথবাহিনীর বিশেষ অভিযানে জেএসএস (মূল) দলের একাধীক মামলার আসামীকে আটক করা হয়েছে। শনিবার (১৪মে) বিকাল সাড়ে ৫টা দিকে কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা রাইখালী ইউনিয়নের পানছড়ির দায়িত্বপূর্ণ এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান করা হয়।
যৌথবাহিনী অভিযান পরিচালনা করে রাইখালী ইউনিয়ন পানছড়ি ( ৮)ওয়ার্ড এলাকা হতে সুইচাপ্রু মারমা (৫১) কে আটক করা হয়। আটককৃত ব্যক্তি জেএসএস (মূল) দলের সন্ত্রাসী ও একাধীক মামলার আসামী বলে জানা যায়। আটক আসামীকে রাজস্থলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন জানান। আটক কৃত আসামী কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের পানছড়ি এলাকার ক্যজাইউ মারমার ছেলে।
রাজস্থলী থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন জানান, আসামীর বিরুদ্ধে রাজস্থলী ও চন্দ্রঘোনা থানায় একাধীক মামলা রয়েছে, যেমন রাজস্থলী থানার মামলা নং-০১/ ২৬/১১/২০২০ ধারা ৩০২/৩৪/১০৯ পেনাল কোর্ড এর সন্ধিগন্ধ আসামী। তাকে রবিবার দুপুর ১ টায় পুলিশ প্রহরায় রাঙ্গামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যৌথবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।