দীঘিনালায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত

59

মোঃ সোহেল রানা, দীঘিনালাঃ-“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” শ্লোগানকে ধারন করে খাগড়াছড়ি দীঘিনালায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ দীঘিনালা উপজেলা কমিটি’র পঞ্চ বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
১৫ মে (রবিবার) সকাল ১০ টায় ২নং বোয়ালখালী ইউনিয়ন পরিষদ মাঠে বীর মুক্তিযোদ্ধার সন্তান এরশাদের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধার সন্তান কামরুজ্জামানের সঞ্চালনায় উদ্ধোধ হিসেবে উপস্থিত ছিলেন জেলা সন্তান কমান্ডের সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান হারুন-অর রশিদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ খাগড়াছড়ি জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রইস উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা হারুনর রশীদ, বীর মুক্তিযোদ্ধা সেলিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবদুল হান্নান, বীর মুক্তিযোদ্ধা মোতালেব সুফি।
এসময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সরকার ফারহানা আখতার সুমি। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয়, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, জেলার সকল উপজেলা থেকে আসা বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ এবং অতিথিবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমূখ।
এসময় দীঘিনালা উপজেলা সন্তান কমান্ডের পঞ্চ বার্ষিকী সম্মেলনে জেলা সন্তান কমিটি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও উপজেলা সন্তান কমান্ডের সকলের সম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদা লাকীকে সভাপতি, ইগলু চৌধুরীকে সহসভাপতি, কামরুজ্জামান সুমনকে পুনরায় সাধারন সম্পাদক, প্রণয় বড়ুয়াকে যুগ্ন সম্পাদক, সিরাজুল ইসলামকে সাংগঠনিক ও আয়তুল রশীদকে সহসাংগঠনিক প্রস্তাবিত করে জেলা কমিটির বরাবর পাঠানো হয়।