বান্দরবানে অসহায় রোগীদের পাশে ‘হাসপাতাল সমাজসেবা’

96

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বান্দরবানে গরীব, অস্বচ্ছল ও টাকার অভাবে ওষুধ কিনতে না পারা রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ সরবরাহ সেবা দিয়ে আসছে সমাজসেবা অধিদপ্তরের পরিচালিত হাসপাতাল সমাজসেবা কার্যালয়। এই সেবাটি আরো কার্যকর ও তৃণমূলের মানুষের মাঝে পৌঁছে দিতে এক সেমিনার করা হয়।
বান্দরবান সিভিল সার্জন এর সভাকক্ষে হাসপাতাল সমাজসেবা কার্যক্রম জোরদারকরণ ও রোগীকল্যাণ সমিতির তহবিল বৃদ্ধি, বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ করণীয় শীর্ষক এই সেমিনার অনুষ্ঠিত হয়।
এসময় হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের রোগী কল্যাণ সমিতির সভাপতি ও সিভিল সার্জন ডা: নীহার রঞ্জন নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবান সমাজসেবা কার্যালয়ের কনভেনিং কমিটির আহ্বায়ক তিংতিংম্যা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মিল্টন মুহুরী, মেডিকেল অফিসার ডা: ফারজানা, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, সমাজসেবা বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথিরা বান্দরবানে হাসপাতালে ভর্তিরত গরিব ও অসহায় রোগীদের জন্য ওষধ সরবরাহসহ বিভিন্ন রকম সার্বিক সহযোগিতার ব্যবস্থা করায় বান্দরবান সমাজসেবা অধিদপ্তরের মহৎ এই উদ্যোগকে বিশেষ ধন্যবাদ ও সাধুবাদ জানায়।