প্রত্যেক সংবাদকর্মীকে সঠিক ও তথ্যনির্ভর সংবাদ প্রচার করা উচিত-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

83

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-ব্যস্ত জীবনের ফাঁকে নিজের জন্য একটি দিন এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৬ ফেব্রুয়ারী) দুপুরে বান্দরবান সদরের ক্যামলং পাড়া এলাকায় সাঙ্গু নদীর চরে সাংবাদিকদের এই বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।
বান্দরবানে কর্মরত সাংবাদিকদের বনভোজন ও মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সত্যহা পাঞ্জি ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, কুহালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সানু প্রু মারমা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পাইহ্লা অং মারমা, কুহালং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মংপু মারমা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংচহ্লা মারমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি কেলুমং, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি মিলন চক্রবর্তী, সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ, সৈকত দাশ, উজ্বল তংচঙ্গ্যা, মংটিং মারমা, এন এ জাকির, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এসময় বনভোজন ও মিলনমেলায় প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বক্তব্য রাখতে গিয়ে বলেন, সংবাদকর্মীরা হচ্ছে সমাজের আয়না আর প্রত্যেক সংবাদকর্মীকে সঠিক ও তথ্যনির্ভর সংবাদ প্রচার করা উচিত। এসময় মন্ত্রী আরো বলেন, পার্বত্য জেলার উন্নয়নে সংবাদকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, বিশেষ করে দুর্গম এলাকাগুলোর সংবাদগুলো সংগ্রহ করে তা জনগণকে সঠিকভাবে প্রচারে আমাদের সংবাদকর্মীরা দিনরাত শ্রম বিনিয়োগ করছে। এইসময় মন্ত্রী আগামীতেও বস্তুনিষ্ঠ ও সঠিক সংবাদ জনগণের সামনে তুলে ধরার জন্য সংবাদকর্মীদের আহবান জানান।