পার্বত্যমন্ত্রী আবারো করোনায় আক্রান্ত, বান্দরবানে নতুনভাবে আক্রান্ত হলো ৩৮জন

170

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বান্দরবানে আবার বেড়েছে করোনার প্রকোপ। গেল ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৩৮জন।
নতুন আক্রান্তদের মধ্যে বান্দরবান সদরে ২৯জন, রোয়াংছড়িতে ১জন, লামা উপজেলায় ৬জন এবং নাইক্ষ্যংছড়ি উপজেলার ২জন রয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২হাজার ৫শত ৩২জন আর করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ১৪জন মৃত্যুবরণ করেছে।
বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, বান্দরবানে নতুন করে আরো ৩৮জন করোনায় আক্রান্ত হয়েছে। তিনি আরো বলেন, জেলায় এই পর্যন্ত ২হাজার ৫শত ৩২জন করোনা আক্রান্ত হলে ও চিকিৎসা শেষে ২হাজার ৩শত ৬১ জন সুস্থ হয়ে ওঠেছে।
এদিকে ২য় বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, তাছাড়া পার্বত্য মন্ত্রীর একমাত্র কন্যা ভেনাস, সহধর্মিনী মেহ্লা প্রু করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার উপসর্গ দেখা যাওয়ার পর পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরসহ পরিবারের সদস্যরা ঢাকার মহাখালী আইসিডিআর ল্যাবে করোনা পরীক্ষা করালে ২০ জানুয়ারী (বৃহস্পতিবার) রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে ঢাকার বেইলী রোডস্থ মিনিস্টার্স এপার্টমেন্ট এর বাসায় চিকিৎসাধীন রয়েছেন মন্ত্রী, তার সহধর্মীনি এবং কন্যা।
উল্লেখ্য, ২০২০ সালের ৬ জুন প্রথমবার পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত হলে ৭ জুন বান্দরবান সেনা জোন থেকে সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়, পরে তিনি করোনা মুক্ত হন।
পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনা করে আল্লাহ নিকট দোয়া কামনা করেছেন
দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ ও তার পরিবার
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য মন্ত্রীর একমাত্র কন্যা ভেনাস, সহধর্মিনী মেহ্লা প্রু করোনায় আক্রান্তের খবর পেয়ে দ্রুত সুস্থ্যতা কামনা করে আল্লাহ নিকট দোয়া কামনা করেছে দৈনিক গিরিদর্পণ সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ ও তার পরিবার।
সূত্রে জানা যায়, করোনার উপসর্গ দেখা যাওয়ার পর পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরসহ পরিবারের সদস্যরা মহাখালী আইসিডিআর ল্যাবে করোনা পরীক্ষা করালে বৃহস্পতিবার রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। তিনি বর্তমানে বেইলী রোডস্থ মিনিস্টার্স এপার্টমেন্ট এর বাসায় চিকিৎসাধীন আছেন।