বাঙালহালিয়াতে ৩ দিন ধরে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ

68

রাজস্থলী প্রতিনিধিঃ-রাঙ্গাামাটি জেলার রাজস্থলী উপজেলার তিন নম্বর বাঙালহালিয়াই গত ৩দিন ধরে বাঙালহালিয়া সরকারি কলেজের উম্যানু (২২) নামক এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। এ নিখোঁজের ঘটনায় তিন দিন পর তার বাবা বাদী হয়ে চন্দ্রঘোনা থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছে।
নিখোঁজের ঘটনাটি ১৫ জানুয়ারী শনিবার সকাল ৮টায় উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডাক বাংলা চৌধুরী পাড়া এ ঘটনা ঘটে।
দায়ের করা ডায়েরী সূত্রে জানা যায়, নিখোঁজ উম্যানু মারমা, বান্দরবানে বেড়ানোর উদ্যেশে ঘর থেকে একাকী বের হয়ে যায়। দু’দিন ধরে ঘরে ফিরে না আসায় ও তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়াতে চিন্তায় বাড়েছে তার পরিবারের। তার সন্ধান না পেয়ে তার বাবা চন্দ্রঘোনা থানায় পুলিশের দ্বারস্থ হয়।
নিখোঁজ উম্যানুর বাবা বলেন, মেয়ে কোথায় গেছে, কি উদ্দেশ্য গেছে, কিছু বুঝতে পারছিনা। তিনি মেয়েকে ফিরে পেতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন বলে জানান। নিখোঁজ শিক্ষার্থী বাঙাল হালিয়া ডাক বাংলা চৌধুরী পাড়ার মেদুক্যা মারমার বড় মেয়ে।
এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, নিখোঁজ শিক্ষার্থীর ঘটনা সত্যি। তার পরিবার থানায় নিখোঁজ ডায়েরী করেছে। আমরা ঘটনাটি নিয়ে তদন্ত করছি। নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার অব্যাহত রয়েছে।