দীঘিনালায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

83

মো: সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ি দীঘিনালায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।
সোমবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা, বঙ্গবন্ধুর ছবিতে পুষ্পমাল্য অর্পন ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে পালন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকীতে ফুলদিয়ে শ্রদ্ধা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।
পরে দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুব আলম, নিউটন মহাজন, সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, যুগ্ম- সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল বারেক, মোহাম্মদ মনিরুল ইসলাম ফরাজি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো: মোজাফর, সাধারন সম্পাদক এফএম আলমগীর হোসেন, কবাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মফিজুর রহমান, মেরুং উত্তর শাখার আওয়ামীগের সভাপতি মো: আমজাদ হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।