আমাদের সবার সামান্য উদ্যোগের ফলে হয়তো শীতার্ত মানুষের কষ্ট কিছুটা কমবে-দীপংকর তালুকদার এমপি

75

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটিতে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১০ জানুয়ারী) সকালে রাঙ্গামাটি চেম্বার অব কর্মাসের ভবনের সামনে এই শীতবস্ত্র বিতরণ করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।
এসময় রাঙ্গামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোঃ আবদুল ওয়াদুদ, সিঃ সহ-সভাপতি উসাং মং, সহ-সভাপতি মোঃ আলী বাবর, পরিচালক হারুন অর রশিদ মাতব্বর, মোঃ নিজাম উদ্দিন, নেছার আহমেদ, মনিরুজ্জামান মহসিন রানা, জাহিদ আক্তার, ইউসুফ হারুন, আবুল মনসুর ওবাইদুল্লাহ, সচিব মোহাম্মদ শাব্বির আহম্মদসহ রাঙ্গামাটি জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণের সময় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেন, প্রতি বছরই এই শীতের সময়ে কষ্টে কাটে এলাকার অসহায় হতদরিদ্র মানুষগুলো। ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য দরিদ্র মানুষ আছে যাদের কপালে সামান্য শীতবস্ত্র টুকুও জোটে না। আমাদের সবার সামান্য উদ্যোগের ফলে হয়তো শীতার্ত মানুষের কষ্ট কিছুটা কমবে।
তিনি বলেন, আমরা প্রতিটি মানুষ যদি একজন দরিদ্র মানুষের পাশে দাঁড়াই তাহলে অসহায় হতদরিদ্র মানুষরা শীতে কষ্ট ভোগ করবে না। আর সরকারের পাশাশপাশি সমাজের সামর্থ্যবানসহ সবাই যদি একটু এগিয়ে আসে তা হলে এই সমস্যা সমাধান খুব সহজেই করা যায়। তাই মানবিক চেতনায় উজ্জীবিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে তাদের দূর্ভোগ কমিয়ে আনার সাহায্য করি। আর আগামীতেও চেম্বার অব কমার্স রাঙ্গামাটির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।