লামায় গাছ পড়ে এক যুবকের মৃত্যু

92

লামা প্রতিনিধিঃ-লামায় গাছ পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।বুধবার দুপুর ২টায় গুরুতর আহত অবস্থায় গাছ ব্যবসায়ী মোঃ ছাদেক (৩৩)কে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য চকরিয়া মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত গাছ ব্যবসায়ী মোঃ ছাদেক লামা পৌরসভার ২নং ওয়ার্ড নয়া পাড়া এলাকার মৃত মোঃ আকবর এর ছেলে। তার ৪ বছর বয়সী একটি মেয়ে আছে। নিহত ছাদেক লামা বাজার হতে মিশন রোডের মোটর সাইকেল সমিতির সভাপতি।
নিহত ছাদেক এর বড় ভাই মোঃ ফারুক বলেন, তার ছোট ভাই মোঃ ছাদেক গাছের ব্যবসা করত। বুধবার দুপুরে রূপসীপাড়া ইউনিয়নের দরদরী এলাকায় বড়ুয়ারদের শশ্মানে শ্রমিক দিয়ে গাছ কাটছিল। সেখানে সে শ্রমিকদের সহযোগিতা করছিল। অসতর্কতা বশত কাটা গাছ এসে তার উপরে পড়লে ছাদেক সঙ্গে সঙ্গে গুরুতর আহত হয়। দ্রুত লামা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়। পরে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পথে দুপুর ২টায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের দরদরী এলাকায় গাছ পড়ে ছাদেক নামের এক যুবকের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা আসলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।