বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী’র আশু রোগমুক্তি কামনায় দোয়া, মিলাদ মাহফিল

207

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী’র আশু রোগ মুক্তি কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।
বান্দরবান পৌরসভার পাশ্ববর্তী বীর মুক্তিযোদ্ধা (অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন) তারু মিয়া মার্কেটের তৃতীয় তলায় সমিতির স্থায়ী কার্যালয়ে উক্ত দোয়া ও মিলাদ এবং তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।
পৌর যুব কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইদ্রিস এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক শওকত আলী, কোষাধ্যক্ষ দস্তগীর আলম মিজান, বান্দরবান জেলা শহরের মুখোরোচক খাবারের চেইনশপ সিজল কর্ণধার ও সমিতির অন্যতম সদস্য শহিদুল ইসলাম, বান্দরবান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও সমিতির সদস্য মোঃ জসিম উদ্দিন, সদস্য মোজাম্মেল হক, বান্দরবান পৌরসভার অফিস সহকারী মোঃ মহিউদ্দীন, সদস্য বাবুল সরকারসহ প্রমুখ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মিলনছড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ জসিম উদ্দিন। এসময় বান্দরবান পৌর যুব কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইদ্রিস বলেন, আমাদের বান্দরবান পৌরসভার সম্মানিত মেয়র, পৌরবাসীর বিশ্বস্ত সেবক মোহাম্মদ ইসলাম বেবী মহোদয় দীর্ঘদিন শারীরিক নানা অসুস্থতায় চিকিৎসাধীন রয়েছেন। আমরা বান্দরবান পৌর যুব কল্যাণ সমিতির প্রতিটি সদস্য এবং আমাদের পরিবারের সদস্যরা মেয়র মহোদয়ের শারীরিক সুস্থতা কামনায় মন খুলে দোয়া ও প্রার্থনা করি। আমাদের গভীর বিশ্বাস, পৌরবাসীর সেবা করার জন্য তিনি দ্রুত সুস্থ হয়ে বান্দরবানে ফিরে আসবেন। দোয়া মোনাজাত শেষে ৩০জন শিশু মাদ্রাসা শিক্ষার্থীর হাতে বিশেষ তবারক তুলে দেন সমিতির সদস্যরা।
উলে¬খ্য, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী দীর্ঘদিন ফুসফুসে পানি জটিলতা নিয়ে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে দীর্ঘ দিন চিকিৎসা শেষে বান্দরবান ফিরে আসলেও বিশেষজ্ঞ চিকিৎসক বোর্ডের বিশেষ পরামর্শে উন্নত চিকিৎসা সুনিশ্চিত করতে ভারতের একটি খ্যাতনামা হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। এসমযয় তাঁর পারিবারিক সুত্রে জানা যায় তিনি ধীরে ধীরে সুস্থতা ফিরে পাচ্ছেন এবং অতি শীঘ্রই চিকিৎসা শেষে বান্দরবান ফিরবেন এবং পৌরবাসীর সেবায় নিজেকে পুনরায় নিয়োজিত করবেন।