প্রতিটা পৌরসভার প্রাণ হচ্ছে পরিচ্ছন্নতাকর্মীরা, তাদেরকে সঠিক মূল্যায়ন করতে হবে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

97

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বান্দরবানে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বান্দরবান পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে চাউল ও বস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে পার্বত্য মন্ত্রীর বান্দরবান কার্যালয়ে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাউল ও বস্ত্র বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
চাউল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ধর্ম যার যার উৎসব আমাদের সবার। সরকার পার্বত্য অঞ্চলের প্রতিটা জেলা, উপজেলা, ইউনিয়নের পাড়ায় পাড়ায় সকল ধর্মের ধর্মীয় অনুষ্ঠানে পালনে বিভিন্ন সাহায্য সহযোগীতা অব্যাহত রেখেছেন। এসময় মন্ত্রী আরো বলেন, প্রতিটা পৌরসভার প্রাণ হচ্ছে পরিচ্ছন্নতাকর্মীরা। তাদের কাজ এবং কর্মের মাধ্যমে পৌর এলাকার প্রতিটা অলি গলি পরিষ্কার-পরিচ্ছন্ন তার রুপ লাভ করে। তাই তাদের সঠিক মূল্যায়নের মাধ্যমে তাদের পাশে থাকার আহ্বান জানান তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব মো. তৌহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মং মং সিং, মো: আলী, ওমর ফারুক, মো. সেলিম রেজা, দিপিকা রানী তঞ্চঙ্গ্যাসহ বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলরা।
এসময় বান্দরবান পৌরসভার ১ শত ১০ জন পরিচ্ছন্নতাকর্মীর মাঝে ১০ কেজি চাউল, ৭০টি শাড়ী ও ৪০টি লুঙ্গী বিতরণ করা হয়।