সাংবাদিককে চিকিৎসা ও বসতঘর নির্মানে আর্থিক সহায়তা দিলো দীঘিনালা জোন

117

সোহেল রানা দীঘিনালাঃ-অসুস্থ সাংবাদিক কমল বিকাশ চাকমা (৫৫) চিকিৎসার জন্য ও অসহায় পরিবারকে বসতঘর নির্মানে আর্থিক সহায়তা প্রদান করেছে দীঘিনালা জোন।
সোমবার (২৭সেপ্টম্বর) উপজেলার বোয়ালখালী সদর ইউনিয়ন থানা পাড়া এলাকার দৈনিক ভোরের কাগজ এর উপজেলা প্রতিনিধি কমল বিকাশ চাকমাকে চিকিৎসার জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন আর্থিক সহায়তা প্রদান করেন।
উল্লেখ্য যে, কমল বিকাশ চাকমা (৫৫) পেশা হিসেবে তিনি সাংবাদিকতাকে বেছে নিয়েছিলেন। তিনি দৈনিক ভোরের কাগজ, দৈনিক জনকন্ঠের মতো পএিকায় কাজ করেছেন কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে তিনি এক দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। তার ছেলেদের রোজগারে চার জনের পরিবারকে চালানোর পর তার ঔষধ খরচ চালানো টানপোড়ন হয়ে যায়। যত দিন যাচ্ছে চিকিৎসার অভাবে তিনি ততো বেশি অসুস্হ্য হয়ে পড়ছেন। তার ছেলেদের পক্ষে তার চিকিৎসা ও পরিবারের ভরন পোষন সহ বিভিন্ন সমস্যা সমাধান করা সম্ভব হচ্ছেনা। তিনি এখন অসুস্থতার কারনে শারীরিক যন্ত্রনা নিয়ে খুব কষ্টে মানবেতর জীবন যাপন করছে।
চিকিৎসার জন্য আর্থিক সহায়তা পেয়ে কমল বিকাশ চাকমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমার পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ।
এদিকে রবিবার সকালে দীঘিনালা জোন সদরে জোন অধিনায়কের পক্ষ থেকে ক্যাপ্টেন সুহৃদ শুভানন হতদরিদ্র অসহায় ত্রিপনা চাকমা (৩৫) কে ৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। ত্রিপনা চাকমা উপজেলার বাবুছড়া ইউনিয়নে হেডম্যান পাড়া জারুলছড়ি এলাকার বাসিন্দা।
আর্থিক সহায়তা পেয়ে ত্রিপনা চাকমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা এই আর্থিক সহায়তা পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।